মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
পুতিনের মুখপাত্র করোনায় আক্রান্ত, হাসপাতালে ভর্তি

পুতিনের মুখপাত্র করোনায় আক্রান্ত, হাসপাতালে ভর্তি

অনলাইন ডেস্কঃ  
এবার করোনায় আক্রান্ত হয়েছেন রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের মুখপাত্র দিমিত্রি পেসকভ। মঙ্গলবার নিজের করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে জানিয়ে পেসকভ বলেছেন, বর্তমানে তিনি একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।
রুশ সংবাদমাধ্যম ইন্টারফ্যাক্সকে তিনি বলেন, ‘হ্যাঁ, আমি অসুস্থ। আমি চিকিৎসা নিচ্ছি। ‘ পেশকভ বলেন, এক মাসের বেশি সময় আগে তিনি প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সঙ্গে সাক্ষাৎ করেছিলেন।
ক্রেমলিন বলছে, পুতিনের স্বাস্থ্য কঠোরভাবে সুরক্ষিত এবং তিনি রাশিয়ায় সর্বোত্তম চিকিৎসাসেবা গ্রহণ করেন। করোনাভাইরাসের প্রকোপ শুরু হওয়ার পর থেকে মস্কোর বাইরের একটি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সরকারি বিভিন্ন বৈঠক পরিচালনা করে আসছেন পুতিন। তবে মঙ্গলবার সকালের দিকে দেশটির তেল জায়ান্ট কোম্পানি রসনেফটের প্রধান ইগোর সেচিনের সঙ্গে সাক্ষাৎহয় পুতিনের।
রাশিয়ার সরকারের সর্বোচ্চ কর্মকর্তা হিসেবে পুতিনের মুখপাত্র পেশকভ নভেল করোনাভাইরাসে আক্রান্ত হলেন। দেশটির প্রধানমন্ত্রী মিখাইল মিশুস্তিন এপ্রিলের শেষের দিকে প্রেসিডেন্ট পুতিনকে নিজের করোনা আক্রান্ত হওয়ার পর চিকিৎসা নেয়ার খবর দেন। সেই সময় চিকিৎসাধীন থাকায় প্রধানমন্ত্রীর পদ থেকে সাময়িক সরে দাঁড়ান মিখাইল।
চলতি মাসের শুরুর দিকে দেশটির সংস্কৃতিবিষয়ক মন্ত্রী ওলগা লিয়াবিমোভা করোনাভাইরাসে আক্রান্ত হন। তারও আগে রাশিয়ার নির্মাণমন্ত্রী ভ্লাদিমির ইয়াকুশেভ এবং তার মন্ত্রণালয়ের উপমন্ত্রীও করোনা পজিটিভ হন।
উল্লেখ্য, মঙ্গলবার পর্যন্ত রাশিয়ায় করোনায় আক্রান্ত হয়েছে ২ লাখ ৩২ হাজার ২৪৩ জন। মৃত্যু হয়েছে ২ হাজার ১১৬ জনের।
সূত্র- টাইম।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com